মঙ্গলবার, ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।
শিরোনাম :
রোহিঙ্গা সংকট বাংলাদেশের একার উদ্বেগের বিষয় নয়: কমনওয়েলথ মন্ত্রীদের বৈঠকে পররাষ্ট্র উপদেষ্টা শেয়ার বাজারে কারসাজির কারণে সাকিবকে ৫০ লাখ টাকা জরিমানা তিন পার্বত্য জেলায় ৭২ ঘণ্টার অবরোধ শেষ হয়েছে , স্বাভাবিক হচ্ছে জনজীবন জাতীয় পরিচয়পত্র বাতিল জেনারেল আজিজের দুই ভাইয়ের “আমি নিশ্চিত, আমরা যদি একসঙ্গে কাজ করি, তাহলে আমাদের ব্যর্থ হওয়ার কোনো কারণ নেই” চকরিয়ায় ডাকাতের গুলিতে সেনাবাহিনীর লেফটেন্যান্ট তানজিম নিহত: ৩ ডাকাত আটক কুতুবদিয়ায় যৌথবাহিনীর অভিযানে অস্ত্রসহ সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার পেকুয়ায় বােনের সাথে মোবাইল নিয়ে ঝগড়ার পর বিষপানে তরুণীর আত্মহত্যা মাতারবাড়িতে পানিতে ডুবে প্রাণ গেল শিশুর শিক্ষার্থীদের বাস ভাড়া সপ্তাহে ৭ দিনই অর্ধেক

চন্দনাইশে ৪টি ইটভাটা গুড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তর

বশির আল মামুন, চট্টগ্রাম ব্যুরো:
চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার বিভিন্ন স্থানে ৪টি ইটভাটা গুড়িয়ে দিয়েছে পরিবেশ অধিদপ্তরের ভ্রাম্যমাণ আদালত। ২ ফেব্রয়ারী (মঙ্গলবার) ভ্রাম্যমাণ আদালত দিন ব্যাপী অভিযান চালিয়ে এসব ইট ভাটা গুড়িয়েদেন। ইটভাটা গুলোর ২টি হচ্ছে বাগিছাহাট ও কাঞ্চননগর এলাকায় (ঈইগ), (কইগ), হাশিমপুর বটতল সংলগ্ন খাজা ব্রিক ও টু বিএম।

এর আগে গত ৩১ডিসেম্বর পরিবেশ অধিদপ্তরের লোকজন চন্দনাইশের ১৬টি ভাটায় অভিযান চালিয়ে পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় ২৩লাখ টাকা জরিমানা করেছিল। এসময় এসব ভাটা বন্ধ করে দেওয়ার জন্য ভাটা মালিকদের সাথে ২মাসের একটি চুক্তি হয়। চট্টগ্রাম জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট এস এম আলমঙ্গীরের নেতৃত্বে অভিযানে পরিবেশ অধিদপ্তরের বিভাগীয় পরিচালক মো: নুরুউল্লাহ নুরী, র‌্যাব -৭র ডিএডি মো: রুপা মিয়া, ফায়ার সার্ভিসের একটি ইউনিট, চন্দনাইশ থানা পুলিশের টিম সহ ভাটা মালিকগন উপস্থিত ছিলেন।

ভয়েস/আআ

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION